,

এসিল্যান্ড ও নিরাপত্তাকর্মীকে সন্ত্রাসীদের মারধর

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অবৈধভাবে বালু উত্তোলন পরিদর্শনে গেলে উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসি ল্যান্ড) ও নিরাপত্তাকর্মীকে পিটিয়ে গুরুতর জখম করেছে সন্ত্রাসীরা। এসি ল্যান্ডের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা।

শনিবার দুপুর সাড়ে ১২টায় আলাইপুর-হরিরামপুর বালুঘাটে এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। হামলায় তাদের মাথা ও নাক ফেটে গেছে। বিকাল সাড়ে ৩টায় ঘটনাস্থল পরিদর্শন করেন জেলা প্রশাসক আবদুল কাদের ও পুলিশ সুপার শহিদুল ইসলাম।

জানা যায়, আলাইপুর-হরিরামপুর পদ্মা নদীতে স্থানীয় নওশাদ আলী ও তার লোকজন দীর্ঘদিন ধরে অবৈধভাবে বালু উত্তোলন করছিল। এ বিষয়ে এলাকার লোকজন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এসি ল্যান্ড বরাবরে অভিযোগ করেন। এর পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শনে যান এসি ল্যান্ড। এ সময় তার ওপর হরিরামপুর গ্রামের মোজাহার হোসেনের ছেলে নওশাদ আলী ও তার ৪০ জনের একটি দল হামলা চালায়। এতে এসি ল্যান্ড পিএম ইমরুল কায়েস গুরুতর আহত হন।

তাকে রক্ষায় নিরাপত্তাকর্মী কলিন্স এগিয়ে এলে তাকেও মারধর করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা জানান, এ বিষয়ে মামলা করার প্রস্তুতি চলছে। বাঘা থানার ওসি মহসীন আলী বলেছেন, তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এ ঘটনায় দুঃখ প্রকাশ করেন এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

এই বিভাগের আরও খবর